ব্রহ্মপুত্রে প্রতিমা বিসর্জনে গিয়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১১:২৯ পিএম, ০৫ অক্টোবর ২০২২
জামালপুরে প্রতিমা বিসর্জন

প্রতিমা বিসর্জনের অনুষ্ঠানে গিয়ে জামালপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে আকাশ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের ফেরীঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আকাশ সদর উপজেলার নান্দিনা এলাকার সুজাউর রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিমা বিসর্জনের উৎসবে যোগ দিতে আকাশও ব্রহ্মপুত্র নদে নামেন। এক পর্যায়ে তিনি পানিতে তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক চেষ্টার পর রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করেন।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. রবিউল ইসলাম আকন্দ বলেন, খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে নামি। অনেক খোঁজাখুঁজির পর রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপান করার কারণে নদীর পানিতে তিনি তলিয়ে যান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জাগো নিউজকে বলেন, মুসলিম হওয়ার পরও প্রতিমা বিসর্জন দিতে ওই যুবক পানিতে নেমে নিখোঁজ হন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরিবারের লোকজন থানায় এসেছেন। অভিযোগ পেলে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. নাসিম উদ্দিন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।