এক বছর পর জামালপুর জেলা যুবলীগের সভাপতি-সম্পাদককে পুনর্বহাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ০৬ অক্টোবর ২০২২

সাময়িক অব্যাহতির এক বছর পর জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদকে শর্তসাপেক্ষে পুনর্বহাল করেছে যুবলীগ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সুপারিশ ও কেন্দ্রীয় যুবলীগের তদন্ত কমিটির প্রতিবেদনের আলোকে গঠনতন্ত্রের ২২(ক) ধারা মোতাবেক জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদকে শর্তসাপেক্ষে পুনর্বহাল করা হলো। এ ধরনের দলীয় শৃঙ্খলাভঙ্গ এবং গঠনতন্ত্র পরিপন্থী কার্যক্রমে জড়িত হলে তাদের বিরুদ্ধে কঠিন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সঙ্গে জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল ইসলাম খোকনকে তাদের পূর্বের পদে পুনর্বহাল করা হল।

এক বছর পর জামালপুর জেলা যুবলীগের সভাপতি-সম্পাদককে পুনর্বহাল

জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু পুনর্বহালের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

গত বছরের ৪ অক্টোবর কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে মাদারগঞ্জ উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করায় তাদের সাময়িক অব্যাহতি দেওয়া হয়। এছাড়া রাজন সাহা রাজু ও ফারহান আহমেদ দলীয় শৃঙ্খলাভঙ্গসহ গঠনতন্ত্র পরিপন্থী অন্যকোন অনিয়মের সঙ্গে জড়িত কিনা তা অধিকতর তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।