এমপির বহরের গাড়ির ধাক্কায় দুই পা ভাঙলো রিকশাচালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৭ অক্টোবর ২০২২

ফেনী-৩ ( দাগনভূঞা-সোনাগাজী) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর বহরের একটি গাড়ির ধাক্কায় আইয়ুব আলী (৬০) নামের এক রিকশাচালকের দুই পা ভেঙে গেছে। সেইসঙ্গে তিনি মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে দাগনভূঞা পৌর শহরের ফাজিলের ঘাট রোডের রামানন্দপুর গ্রামের কালারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত রিকশাচালক আইয়ুব আলী দাগনভূঞার জগৎপুর গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনার পর প্রথমে তাকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় আইয়ুব আলীকে।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই ব্যক্তির দুই পা ভেঙে গেছে। তিনি মাথায়ও আঘাত পেয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম জানান, এমপির গাড়িবহরের পেছনে থাকা একটি মাইক্রোবাসের ধাক্কায় সড়কের বাইরে ছিটকে পড়েন ওই রিকশাচালক। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

দাগনভূঞা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খান বলেন, এ নিয়ে এমপির সঙ্গে কথা হয়েছে। আহত ব্যক্তির চিকিৎসার বিষয়টি দেখভাল করার জন্য তিনি তাকে বলেছেন। এরই মধ্যে নিজ খরচে আহত রিকশাচালককে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন বলে জানান মেয়র।

জানতে চাইলে এমপি মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, তিনি বিষয়টি শুনেছেন। ওই ব্যক্তির আর্থিকসহ সবধরনের সহযোগিতা ও খোঁজখবর নেওয়ার জন্য পৌর মেয়রকে বলা হয়েছে। তিনি নিজেও প্রয়োজনীয় সহযোগিতা করবেন।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।