অপহরণের ১১ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:১২ এএম, ১৫ অক্টোবর ২০২২

ফেনীর সোনাগাজী থেকে অপহৃত স্কুলছাত্রী (১৭) ১১ দিনেও উদ্ধার হয়নি। শনিবার (১৫ অক্টোবর) সকাল পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি পুলিশ। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ১২ অক্টোবর বিকেলে ছয়জনের নামে থানায় অভিযোগ দিলেও কেউ আটক হননি।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই ছাত্রীটি উপজেলার একটি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে সজিব উদ্দিন (২০) নামের এক যুবক তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার মা-বাবাকে জানায়। তারা প্রতিকার চেয়ে বিষয়টি সম্পর্কে ছেলের বাবা-মাকে জানান। উল্টো তারা ছাত্রীকে সজিবের সঙ্গে বিয়ে দেওয়ার প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় সজিব আরও বেপরোয়া হয়ে তাকে অপহরণের হুমকি দেন।

৪ অক্টোবর ব্যবহারিক পরীক্ষার খাতায় স্বাক্ষর করাতে বিদ্যালয়ে যাওয়ার সময় কয়েকজন সহযোগীকে নিয়ে সজিব ওই ছাত্রীকে অপহরণ করেন। ঘটনার পর থেকে সজিবের বাড়ি লোকজনও গা ঢাকা দিয়েছেন।

১১ দিনেও মেয়ের কোনো হদিস না পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন ভুক্তভোগী ছাত্রীর মা। বিদেশে অবস্থানরত তার বাবাও মেয়ের চিন্তায় অসুস্থ হয়ে গেছেন বলে জানিয়েছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন জাগো নিউজকে বলেন, মোবাইল ফোনের কললিস্ট সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ ছাত্রীকে উদ্ধারের জন্য বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়েছে। বারবার স্থান পরিবর্তন করায় তাদের খুঁজে পাওয়া কষ্ট হয়ে গেছে। এরপরও পুলিশ মেয়েটিকে উদ্ধার ও সজিবকে গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সজিবের পরিবারের সদস্যরাও আত্মগোপনে চলে গেছে।

আবদুল্লাহ আল-মামুন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।