বিশ্বনাথের মেয়র স্বতন্ত্র প্রার্থী মুহিবুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:৫০ এএম, ০৩ নভেম্বর ২০২২

সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান। আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে ৫ হাজার ২১১ ভোটের ব্যবধানে বিজয়ী হন।

এর আগে ১৯৮৫ সালে ও ২০০৯ সালে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন মুহিব।

বুধবার (২ নভেম্বর) অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে তিনি জগ প্রতীকে ৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ পেয়েছেন ৩ হাজার ২৬৩ ভোট।

নির্বাচনে ৩ হাজার ৭০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক (বহিষ্কৃত) মুমিন খান মুন্না এবং ৩ হাজার ১৭ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন বিশ্বনাথ উপজেলা বিএনপির বহিষ্কৃত সভাপতি জালাল উদ্দিন।

মেয়র পদে মুহিবুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন। তিনি বলেন, ইভিএমের মাধ্যমে অবাধ, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ এ নির্বাচনে জগ প্রতীকের প্রার্থী মুহিবুর রহমান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় মুহিবুর রহমান বিশ্বনাথ পৌরসভার সর্বস্তরের নাগরিককে ধন্যবাদ জানিয়ে বলেন, এ বিজয় বিশ্বনাথ পৌরবাসীর। ইনশাআল্লাহ, বিশ্বনাথ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

ছামির মাহমুদ/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।