স্কুল শিক্ষার্থীর উপর হামলা, জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:০১ পিএম, ০৬ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আল ফাহাদ নামের এক স্কুল শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রোববার (৬ নভেম্বর) দুপুরে মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সামনে আহত ফাহাদের সহপাঠী, অভিভাবক ও এলাকাবাসী এ মানববন্ধন করেন।

আহত আল ফাহাদ মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। অভিযুক্তরা হলেন-মোস্তফা কামাল (৪৮), মেহেরাজ মাহি (১৮) ও শাহেদ (১৮)।

স্কুল শিক্ষার্থীর উপর হামলা, জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

মানববন্ধনকারীরা বলেন, হামলাকারীরা অনেকে এখনো ধরাছোঁয়ার বাহিরে। পুলিশ এখনো এ মামলার সব আসামিদের গ্রেফতার করতে পারেনি। ফাহাদের উপর হামলাকারীদের আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তারা আরও বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। যদি আমরা সঠিক বিচার না পাই তাহলে আমরা আমাদের এমপি শামীম ওসমানের কাছে যাব। যদি সেখানেও সঠিক বিচার না পাই তাহলে আমরা প্রধানমন্ত্রীর কাছে যাব।

স্কুল শিক্ষার্থীর উপর হামলা, জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

মানববন্ধনে ফাহাদের বাবা সিরাজুল ইসলাম বলেন, আমার সঙ্গে অভিযুক্ত মোস্তফা কামালের একটি বিষয় নিয়ে কিছুদিন আগে কথা কাটাকাটি হয়। সেই পূর্ব শত্রুতার জের ধরে ১ নভেম্বর সিদ্ধিরগঞ্জের ধনু হাজী এলাকায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে আমার ছেলেকে পিটিয়ে রক্তাক্ত করেন অভিযুক্ত কামাল, মেহেরাজ মাহি ও শাহেদ। এসময় আঘাতের ফলে আমার ছেলের একটি চোখ নষ্ট হয়ে যায়। বর্তমানে আমার ছেলে আগারগাঁও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন। আমি এ হামলার বিচার চাই এবং আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জাগো নিউজকে বলেন, এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে থানায় মামলা হয়েছে। আমরা এরইমধ্যে এক আসামিকে গ্রেফতার করেছি। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রাশেদুল ইসলাম রাজু/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।