মেহেরপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:৫৩ এএম, ২৪ নভেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনীতে বিদেশি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ মিল্টন হোসেন (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয়। র‌্যাব-১২ মেহেরপুরের গাংনী ক্যাম্প এ অভিযান পরিচালনা করে।

আটক মিল্টন হোসেন গাংনী উপজেলার লক্ষীনারয়ণপুর ধলা গ্রামের শাহাব্দ্দুীনের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনেরপুল এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি অভিযান দল। এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়।
একপর্যায়ে র‌্যাবের পক্ষ থেকে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। পরে সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালায় র‌্যাব। এসময় মিল্টন হোসেনকে আটক করা হয়।

আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশি পিস্তলের বলে নিশ্চিত করেছে র‌্যাব।

এ অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব-১২ গাংনী ক্যাম্প কোম্পানি কমান্ডার আবুল কালাম আজাদ। তিনি বলেন, বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা করা হয়েছে। তাকে গাংনী থানায় হস্তান্তর করা হবে।

আসিফ ইকবাল/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।