মাদারীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২৪ নভেম্বর ২০২২
হামলায় আহত ইউপি সদস্য মন্নান খালাসী

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মন্নান খালাসীকে (৫৫) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৩ নভেম্বর) রাত ৮টার দিকে পেয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মন্নান খালাসীকে গুরুতর অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পেয়ারপুর গ্রামের মৃত হাসেন খালাসীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ব্যক্তিগত কাজ শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন মন্নান খালাসী। বাড়ির কাছাকাছি পেয়ারপুর গ্রামের তালুকদার ব্রিজের কাছে আসলে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় দেশীয় অস্ত্র দিয়ে মন্নানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। মন্নানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আরেফিন জাহিন বলেন, ইউপি সদস্যের অবস্থা গুরুতর।

বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।