নওগাঁয় শিশু কিশোর পরিষদে হামলা-অগ্নিসংযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১০:১৬ এএম, ২৫ নভেম্বর ২০২২
আহত দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

 

নওগাঁর ধামইরহাট উপজেলায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। এ সময় দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার খেলনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি ও পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ক্লাব থেকে কিছুদূরে রান্নার আয়োজন চলছিল। সন্ধ্যা ৭টার দিকে দুর্বৃত্তরা এসে ক্লাবে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর এবং দরজা-জানালার পর্দা ছিঁড়ে ফেলে। হামলায় উপজেলার খেলনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাবেক সভাপতি ও পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম আহত হন।

যুবলীগ নেতা ইনজামামুন হক সরকার শিমুল বলেন, রাতে বিশ্বকাপে ব্রাজিল দলের খেলা থাকায় আমরা সমর্থক নৈশভোজের আয়োজনে ব্যস্ত ছিলাম। আর এ সুযোগে হামলা চালিয়েছে জামায়াত বিএনপির পেটোয়া বাহিনী। আমরা এমন হামলার তীব্র প্রতিবাদ জানাই, অচিরেই এ ন্যক্কারজনক হামলার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

এ বিষয়ে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক হামলা ও অগ্নিসংযোগের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলায় দুজন আহত আছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আব্বাস আলী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।