মেহেরপুর কারাগারে হাজতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২৫ নভেম্বর ২০২২

মেহেরপুর কারাগারে মুনসুর আলী (৫১) নামের এক কয়েদির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৮টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মুনসুর আলী নরসিংদী জেলার রাইপুর উপজেলা শহরের সনু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মেহেরপুর আদালতে প্রতারণার মামলা আছে। রোববার মামলার শুনানি নির্ধারিত রয়েছে।

মেহেরপুর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাক্তার মকলেছুর রহমান জাগো নিউজকে বলেন, শ্বাসকষ্ট ও ঠান্ডাজনিত রোগ নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিছুটা সুস্থও হয়ে উঠেছিল। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। ধারণা করা হচ্ছে তার হার্ট অ্যাটাক হয়েছিল।

মেহেরপুর কারাগারের জেলার মো. মখলেছুর রহমান জাগো নিউজকে বলেন, মঙ্গলবার তাকে নরসিংদী জেলখানা থেকে মেহেরপুর কারাগারে আনা হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


আসিফ ইকবাল/ এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।