১৩ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে: পলক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২৫ নভেম্বর ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, গত ১৩ বছরে দেশে অনেক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা রাস্তা-ঘাট করেছি, ব্রিজ-কালভার্ট করেছি। ৭০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ দিয়েছি।

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে চোখের ছানি অপারেশন করা রোগীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব বলেন।

এসময় প্রতিমন্ত্রী বলেন, সিংড়া উপজেলার আমার মা-বাবারা চোখের আলো ফিরে পাওয়ায় আমি আনন্দিত। গত সাতদিনে চার হাজার রোগীকে বিনামূল্যে সেবা দেওয়া হয়েছে। আমার স্বপ্ন রয়েছে আগামীতে সিংড়ায় একটি উন্নত চক্ষু হাসপাতাল নির্মাণ করার। যাতে চলনবিলের মানুষেরা প্রতিনিয়ত সেবা পায়।

প্রতিমন্ত্রী আরও বলেন, এবার বিনামূল্যে চক্ষু ক্যাম্পে চার হাজার মানুষ সেবা পেয়েছে, ৮৩৩ জনের চক্ষু ছানি অপারেশন করা হয়েছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতি করা হয়েছে। অত্যাধুনিক সরঞ্জাম রয়েছে। উপজেলায় ৫০ কমিউনিটি ক্লিনিক করে দিয়েছে সরকার। যা বিগত কোনো সরকার করেনি। ৫০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় চক্ষু ও দন্ত হাসপাতাল করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

রেজাউল করিম রেজা/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।