শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন: পলক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৬ নভেম্বর ২০২২

তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। প্রতিটি বাড়ি বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন তিনি। শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর সিংড়া জোনাল অফিসের নব নির্মিত ভবন উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ১৯৯৬-২০০১ সালে আওয়ামী লীগ সরকার এক হাজার ৫০০ মেগাওয়াট থেকে বৃদ্ধি করে তিন হাজার ২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছিলেন। বিএনপি-জামায়াত জোট সরকার বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। কারণ তারা দুর্নীতিতে নিমজ্জিত ছিল। খালেদা জিয়ার ছেলে তারেক রহমানকে ঘুস না দিলে কোনো কাজ হত না।

jagonews24

জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধু ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়ার কথা উল্লেখ করেছিলেন। সোনার বাংলাকে ডিজিটাল করতে মৌলিক বিষয়গুলো সংবিধানে এনেছিলেন। তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন তার কন্যা শেখ হাসিনা। ১৯৭৮ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত ৩০ বছরে বিএনপি-জামায়াত, জাতীয় পার্টি যে কাজ করেছিল আমরা তার চেয়ে বেশি কাজ করেছি মাত্র ১৩ বছরে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি গোলাম মওলার সভাপতিত্বে ও ডিজিএম মো. শাহাদৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম প্রকৌশলী মো. এমদাদুল হক, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

রেজাউল করিম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।