সৌদির জয়ে উল্লাস করায় শিক্ষার্থীকে পেটালেন আর্জেন্টিনার সমর্থকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৭ নভেম্বর ২০২২
হাসপাতালে চিকিৎসাধীন আবু সাঈদ/ছবি: জাগো নিউজ

ফুটবল বিশ্বকাপে সৌদি আরব দলের সমর্থন ও জয়ে উল্লাস করায় ঝিনাইদহে ছাত্রাবাস থেকে ডেকে নিয়ে আবু সাঈদ (১৯) নামে এক শিক্ষার্থীকে মারধর করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার পাগলাকানায় এলাকায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আবু সাঈদ এইচএসসি পরীক্ষার্থী। তার বাড়ি সদর উপজেলার ভাতুরিয়া গ্রামে। বাবার নাম শরিফুল ইসলাম। তিনি পাগলাকানায় একটি ছাত্রাবাসে থেকে পড়াশোনা করেন।

আবু সাঈদ অভিযোগ করেন, পড়াশোনার তিনি ঝিনাইদহ শহরের পাগলাকানায় এলাকার একটি ছাত্রাবাসে থাকেন। বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচে তিনি সৌদির সমর্থন করেন। ছাত্রাবাসের সামনের একটি দোকানে টিভিতে খেলা দেখেন। সৌদি আরব গোল করায় তিনি আনন্দ-উল্লাস করেন। এরপর আর্জেন্টিনার সমর্থকরা তাকে খুঁজতে ছাত্রাবাসে যান। সেদিন তাকে না পেয়ে ফিরে যান।

তিনি বলেন, ‘শনিবার রাতেও তারা আমাকে খুঁজতে ছাত্রাবাসে আসেন। তারা আমাকে বাইরে বের হতে বলেন। বাইরে আসলেই তারা এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে।’

ঝিনাইদহ সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী বলেন, ‘আবু সাঈদ নামে এক শিক্ষার্থী হাপসাতালে ভর্তি হয়েছেন। তিনি এখন শঙ্কামুক্ত। আশা করছি, দ্রুত সুস্থ হয়ে উঠবে।’

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলায় একজন সৌদি সাপোর্ট করায় কে বা কারা তাকে পিটিয়ে আহত করেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।’

আব্দুল্লাহ আল মাসুদ/এএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।