আপত্তিকর ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে চাঁদা দাবি, গ্রেফতার আরও ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ৩০ নভেম্বর ২০২২

মোবাইলফোনে আপত্তিকর ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির মামলায় মেহেরপুরে এক নারীসহ আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত মধ্যরাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, পৌর শহরের টিঅ্যান্ডটি এলাকার আটলান্টিক হোটেলের মালিক মতিয়ার রহমান (৫২), তার ছেলে মামুন রহমান ও মোছা. ছন্দা খাতুন (২৭)।

মামলা সূত্রে জানা গেছে, আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাদাঁ দাবির অভিযোগে গত ২২ নভেম্বর সদর উপজেলার আমঝুপি বাজারের ব্যবসায়ী মনোয়ার হোসেন সদর থানায় মামলা করেন। ওই মামলায় শহরের ১ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়া এলাকার রুমানা ইয়াসমীন ওরফে রুমা (৪৫), তার সহযোগী বিলকিস রাবেয়া ওরফে টুম্পা (২৫), শাজাহান (২৬) ও হাসান আলীকে (২৮) গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। পরে মঙ্গলবার রাতে এই তিনজনকে ওই মামলায় জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মোবাইল-ফোনে আপত্তিকর ভিডিওধারণ করে চাঁদাবাজির মামলায় মঙ্গলবার রাতে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

আসিফ ইকবাল/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।