টেকনাফে গহীন পাহাড় থেকে বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:১০ এএম, ০৩ ডিসেম্বর ২০২২

কক্সবাজারের টেকনাফ উপজেলায় গহীন পাহাড় থেকে মংচু অন চাকমা (৬০) নামের এক বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং পাহাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মংচু রইক্ষ্যং হুরিখোলা গ্রামের মৃত জিন মই অন চাকমার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মংচু অন পাহাড়ে রাখালের কাজ করতেন। সে সুবাদে প্রতিদিনের মতো ভোরে বেশ কয়েকটি গরু চড়াতে পাহাড়ে চলে যান। দুপুর গড়িয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায় খোঁজ নিয়ে জানা যায় পাহাড়ের খাদে তার রক্তাক্ত দেহ পড়ে আছে। খবর পেয়ে পুলিশের একটি টিম গহীন পাহাড় থেকে বৃদ্ধের ক্ষতবিক্ষত মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আবুল হাসেম জাগো নিউজকে বলেন, ‘মংচু অন একজন বয়স্ক। তিনি কাঞ্জরপাড়ার এক ব্যক্তির গরু চড়াতেন। হাত পা ভাঙা অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।’

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) জায়েদ হাসান জাগো নিউজকে বলেন, গভীর পাহাড়ে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। একইসঙ্গে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সায়ীদ আলমগীর/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।