রাস্তার মাটিকাটা দেখতে গিয়ে প্রাণ হারালেন যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১১:৪৭ এএম, ০৩ ডিসেম্বর ২০২২

মাদারীপুরের শিবচরে মাটিকাটার মেশিনের আঘাতে খলিলুর রহমান বেপারী (৩২) নামের এক যুবক মারা গেছেন।

শুক্রবার (২ নভেম্বর) রাত ৮টার দিকে শিবচর উপজেলার শিরুয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খলিল ওই গ্রামের কুদ্দুস বেপারীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শিরুয়াইলের চর এলাকায় মেশিন দিয়ে মাটি কেটে নতুন রাস্তা তৈরি করা হচ্ছে। স্থানীয়রা নির্মাণধীন রাস্তার কাজ দেখতে প্রতিদিনই ওই এলাকায় ভিড় করে। শুক্রবার বিকেলে অন্যদের মতো খলিলও রাস্তার মাটিকাটা দেখতে যায়। সন্ধ্যার পর মাটিকাটা মেশিনে উঠতে গেলে পা পিছলে গর্তে পড়ে যায়। এতে বুকে ও মাথায় প্রচণ্ড আঘাত পান তিনি। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথেই খলিলের মৃত্যু হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আসিফুর রহমান প্রিন্স বলেন, ওই যুবককে হাসপাতালে আনার পর ইসিজি পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যায়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবার থেকে অভিযোগ পেলে বিষয়টি খোঁজ খবর নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।