চুয়াডাঙ্গায় বিএনপির ৪ নেতাকর্মীকে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

চুয়াডাঙ্গায় জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকসহ বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন চুয়াডাঙ্গা জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল সালাম বিপ্লব, সদরের আলুকদিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, আলুকদিয়া ইউনিয়ন বিএনপির গ্রামবিষয়ক সম্পাদক আশাদুল ইসলাম ও চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের সদস্য সচিব মাজেদুল ইসলাম মেহেদী।

জেলা যুবদলের সভাপতি শরিফ-উর জামান সিজার বলেন, ঢাকায় বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে সরকার নতুন ষড়যন্ত্র শুরু করেছে। আমরা আগে থেকেই শুনছি বিভিন্ন স্থানে পটকা ফুটিয়ে আমাদের নামে দোষারোপ করছে পুলিশ।

জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ বলেন, পুলিশ বাদী হয়ে গায়েবি মামলা দেওয়ার চেষ্টা করছে বলে শুনছি। এই গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে কয়েকজনকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে যা কিছু উদ্ধার হয়েছে সে অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।