নরসিংদীতে কলাবাগানে মিললো অজ্ঞাতপরিচয় দুই মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
মরদেহ উদ্ধারের ঘটনায় ঘটনাস্থলে জমা হন এলাকাবাসী

নরসিংদীর রায়পুরা উপজেলার একটি কলাবাগান থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ নভেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের রফিকুল ইসলামের কলাবাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, রায়পুরা উপজেলার শেরপুর গ্রামের বেড়িবাড়ি এলাকার কলাবাগানগুলো খুবই নির্জন। এখানে মানুষের চলাচল কম। সোমবার দুপুরে কলাবাগানে কাজ করতে এসে স্থানীয়রা বাগানে ১০ থেকে ১৫ হাত দূরত্বে দুইটি মরদেহ পড়ে থাকতে দেখেন। এসময় তারা মরদেহের পাশে কিছু টাকাও পড়ে থাকতে দেখেন। মরদেহগুলোর মুখ থেঁতলে দেওয়া হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে একটি মরদেহের গলাকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

পরে স্থানীয়রা খবর দিলে রায়পুরা থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। এছাড়া খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর হোসেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিষয়টি নিশ্চিত করে রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। এলাকার কেউ মরদেহের পরিচয় নিশ্চিত করতে পারেনি। রাতের কোনো এক সময় তাদের হত্যা করে এখানে ফেলে গেছে। মরদেহ সুরতহাল করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সঞ্জিত সাহা/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।