লেগুনা থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

চাঁদপুরের মতলব উত্তরে লেগুনা থেকে ছিটকে পড়ে মুক্তা আক্তার নামের দশম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার লালপুর বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লেগুনাটি জব্দ করে থানায় নিয়ে যায়।

মুক্তা আক্তার মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার আয়াত আলীর মেয়ে। সে স্থানীয় শরীফ উল্লাহ স্কুল অ্যান্ড কলেজে দশম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে বাড়ি থেকে বের হয়ে লেগুনাতে চড়ে প্রাইভেট পড়তে যায় মুক্তা। লালপুর বেড়িবাঁধ এলাকায় গাড়ি থেকে নামার সময় হঠাৎ চালক গাড়ি চালানো শুরু করেন। এতে ভারসাম্য হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় মুক্তা। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গাড়িচালকের বিচার দাবিতে বিক্ষোভ করেছে শরীফ উল্লাহ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

শরীফ উল্লাহ স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক শরীফ উল্লাহ বলেন, মুক্তা আমাদের স্কুলে পড়াশোনা করতো। আগামীতে তার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। এমন মর্মান্তিক দুর্ঘটনায় আমরা মর্মাহত। আমরা এ ঘটনার সঙ্গে জড়িত গাড়িচালকের বিচার চাই।

এ বিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নজরুল ইসলাম আতিক/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।