হাসপাতাল থেকে ফেরার পর যুবলীগকর্মীকে ফের কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ০৬ ডিসেম্বর ২০২২
আহত যুবলীগকর্মী রবিউল ইসলামকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

ঝিনাইদহে টাকা তোলাকে কেন্দ্র করে রবিউল ইসলাম নামের এক যুবলীগকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহত রবিউল পৌর শহরের কাঞ্চনপুর এলাকার আব্দুস সবুরের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, পাগলাকানাই গ্রামবাংলা ও ইজিবাইক স্ট্যান্ডের টাকা তুলতেন যুবলীগকর্মী রবিউল ইসলাম। পরবর্তীতে টাকা তুলতেন পাগলাকানাই ইউনিয়নের সাবেক সদস্য ও আওয়ামী লীগকর্মী মনির উদ্দিনসহ কয়েকজন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এরই জেরে মনির উদ্দিনসহ কয়েকজন ৩ ডিসেম্বর দুপুরে রবিউলকে কুপিয়ে জখম করে।

সদর হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরে এলে সোমবার সন্ধ্যায় পাগলাকানাই এলাকায় গেলে রবিউলের ওপর আবারো হামলা হয়। তাকে কুপিয়ে জখম করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জোবায়দা আফরোজ জাগো নিউজকে বলেন, রাতে হাসপাতালে আহত যে ব্যক্তি এসেছিলেন তার শরীরে ও মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাত আছে। মাথার আঘাত গুরুতর না হলেও তিনি শঙ্কামুক্ত না।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জাগো নিউজকে বলেন, এ বিষয়ে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এখনো থানায় কোনো মামলা হয়নি।

আব্দুল্লাহ আল মাসুদ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।