স্বামীর অটোরিকশা থেকে ছিটকে পড়ে প্রাণ গেলো স্ত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:০৩ এএম, ০৯ ডিসেম্বর ২০২২

চুয়াডাঙ্গায় দাওয়াত খেয়ে ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশা (আলমসাধু) থেকে পড়ে হামিদা খাতুন (৩০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হামিদা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার নয় মাইল সিন্দুরিয়া গ্রামের আলমসাধু চালক জহিরুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে পরিবারের সদস্যদের নিয়ে জহিরুলের আলমসাধুতে করে নয় মাইল সিন্দুরিয়া গ্রামে দাওয়াত খেতে যান হামিদা। সন্ধ্যায় ফেরার পথে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর এলাকার একটি মোড়ে আলমসাধু থেকে ছিটকে সড়কে পড়ে যায় হামিদা বেগম। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১০টার দিকে হামিদার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল বলেন, ওই নারী সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ না থাকায় ও পরিবারের সদস্যদের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।