মুন্সিগঞ্জে ৪০ পয়েন্টে চেকপোস্ট, ঢাকাগামী যানবাহনে তল্লাশি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১০:০৯ এএম, ০৯ ডিসেম্বর ২০২২

মুন্সিগঞ্জের বিভিন্ন সড়কে অন্তত ৪০টি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে ঢাকামুখী যানবাহনে তল্লাশি করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল থকে ব্যক্তিগত গাড়ি, মোটরসাইকেল ও বিভিন্ন ধরনের গণপরিবহনে তল্লাশি করা হচ্ছে।

পুলিশের একাধিক সূত্র জানায়, গজারিয়া উপজেলার জামালদী, ভাটেরচর, আনারপুরা, ভবেররচর, দড়ি বাউশিয়া, মধ্যম বাউশিয়া, বাউশিয়া পাখির মোড় এলাকায় ছয়টি চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়াও তিনটি মোবাইল টিম, দুটি অভিযানিক টিম, দুটি স্টাইকিং ফোর্স ও দুটি নৌ পুলিশ টিম নিরাপত্তার দায়িত্বে রয়েছে।

jagonews24

এদিকে ঢাকা-মাওয়া মহাসড়কের পদ্মা সেতুর টোল প্লাজার অভিমুখ থেকে কুচিয়ামোড়া পর্যন্ত পাঁচটি চেকপোস্টে তল্লাশি করছে পুলিশ। ঢাকা-দোহার, মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালসহ অভ্যন্তরীণ নৌপথে চেকপোস্ট বসানো হয়েছে।

সরজমিনে দেখা যায়, মাওয়া এক্সপ্রেসওয়ের সার্ভিস সড়কে পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা গেছে। সড়কে চলাচলকারী বাস, প্রাইভেটকার, মোটরসাইকেলে তল্লাশি করা হচ্ছে। সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা জানান- সকাল থেকে চেকপোস্টে কাজ করছে তারা।

jagonews24

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, সাধারণ যাত্রীদের চলাচল নির্বিঘ্ন ও সড়কে নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে তৎপরতা বাড়ানো হয়েছে। সড়কে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে চেকপোস্ট বসানো হয়েছে। ৪০টি চেকপোস্টে শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করছে।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।