নানাভাবে ফারদিনের চরিত্র হনন করা হয়েছিল: বস্ত্র ও পাটমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:২৪ এএম, ০৮ জানুয়ারি ২০২৩

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ফারদিনকে মাদকসেবী বলা হয়েছিল। নানাভাবে তার চরিত্র হনন করা হয়েছিল। তাকে চনপাড়ার বস্তিতে নেওয়া হয়েছিল। এসব কথাও বলা হয়েছিল।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের আলী আহমেদ চুনকা নগর মিলনায়তনে গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিশের বাঁশি নামে এক সাপ্তাহিক পত্রিকার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ গুণীজন সম্মাননার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের প্রশংসা করে মন্ত্রী গাজী বলেন, ফারদিনের ঘটনায় ভিডিও ক্লিপ নানাভাবে তৈরি করে বানানো হয়েছিল এভাবে তাকে হত্যা করা হয়। কিন্তু হারুন সাহেব সেটার চ্যালেঞ্জ করেছিলেন। এ ঘটনা সত্যি নয়। এ ঘটনা তিনি চ্যালেঞ্জ করে বলেছিলেন, ফারদিন চনপাড়ায় যায়নি।

গাজী আরও বলেন, হারুন সাহেব তখন সত্য তথ্য না জেনে কোনো কথা বলেননি। এ যে তিনি এ ঘটনায় সাহসিকতার ভূমিকা রেখেছিলেন, এই সাহসিকতার ভূমিকা তিনি নারায়ণগঞ্জেও রেখে গিয়েছিলেন। এখনো নারায়ণগঞ্জবাসী মনে রেখেছেন। কারণ তিনি নারায়ণগঞ্জে অনেক কঠিন কঠিন কাজ করে গেছেন। তাই প্রশাসনকে বলবো হারুনের মতো এভাবে কাজ করে জনপ্রিয় হতে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আমার আইভী আপা আজ অনেক কঠিন কঠিন কথা বলেছেন। এসব কথা বললে হাততালি পাওয়া যায়। আবার মিলেমিশে কথা বললে হাততালি পাওয়া যায় না।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) প্রধান ও নারায়ণগঞ্জ জেলার সাবেক পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুমসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।