মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: আমু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১২ জানুয়ারি ২০২৩

১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু বলেছেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। একজন অভিভাবককে বুঝতে হবে মাদকের সঙ্গে তার পরিবারের কেউ জড়ালে সমাজের কেউ তাদের ভালো চোখে দেখবে না। শুধু সমাবেশ নয়, মাদক নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১২ জুনয়ারি) বিকেলে ঝালকাঠির নলছিটিতে থানা পুলিশের আয়োজনে এক সমাবেশে তিনি একথা বলেন। সরকারি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী এ সমাবেশের আয়োজন করা হয়।

আরও পড়ুন: পরিযায়ী পাখির কিচিরমিচিরে মুখরিত বিষখালী নদী তীর

ঝালকাঠি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আকতারুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা নাহিদ, পৌর মেয়র ওয়াহেদ খান, অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দে, কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।

আতিকুর রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।