শীতার্তদের কম্বল দিয়ে নৌকায় ভোট চাইলেন মাহি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৫ জানুয়ারি ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ৫০০ অসহায় ও হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকায় সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে উপজেলার বংপুর স্কুলে আলহাজ সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে এ কম্বল বিতরণ করেন তিনি।

শীতার্তদের কম্বল দিয়ে নৌকায় ভোট চাইলেন মাহি

আরও পড়ুন: নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি

মাহি বলেন, আমার স্বামী রাজনীতিবিদ রাকিব সরকার ও তার পরিবারের লোকজন গাজীপুরে প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করেন। কিন্তু এবার আমাকে ভালোবেসে চাঁপাইনবাবগঞ্জবাসীকে ভালোবেসে তিনি আমাদের বঞ্চিত করেননি। এখানেও কম্বল পাঠিয়েছেন। তাই আমার স্বামী রাকিব সরকারকে অসংখ্য ধন্যবাদ।

তিনি আরও বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে জিয়াউর রহমান জিয়াকে। আমি এখানে এসে দেখলাম চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের রাস্তাঘাট, চিকিৎসাসেবা অনেক পিছিয়ে। তাই এলাকার উন্নয়ন করতে আগামী ১ ফেব্রুয়ারি সবাই নৌকায় ভোট দেবেন।

শীতার্তদের কম্বল দিয়ে নৌকায় ভোট চাইলেন মাহি

আরও পড়ুন: আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না মাহিয়া মাহি

এসময় চিত্রনায়িকা মাহির স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাকিব সরকারও উপস্থিত ছিলেন।

সোহান মাহমুদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।