ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যদের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১৮ জানুয়ারি ২০২৩
মরদেহ উদ্ধারের ঘটনায় ব্যাংকের ওই শাখার সামনে স্থানীয়দের ভিড়

নরসিংদীর রায়পুরা উপজেলায় অগ্রণী ব্যাংক থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ অগ্রণী ব্যাংক শাখা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কর্মরত আনসার সদস্য টাঙ্গাইলের রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তৌহিদ আহমেদ (২৪)।

ব্যাংক কর্তৃপক্ষ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রঞ্জু মিয়া ও তৌহিদ রাতের খাবার খেয়ে ব্যাংকের প্রধান ফটকে তালা লাগিয়ে ভেতরে ঘুমিয়ে পড়েন। প্রতিদিনের মতো বুধবার সকালে ব্যাংকের পরিচ্ছন্নতাকর্মী (আয়া) ব্যাংক পরিষ্কার করতে আসেন। তিনি ব্যাংকের প্রধান গেট বন্ধ দেখে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানার।

পরে নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলামকে বিষয়টি জানালে সকাল ৯টার দিকে তিনি এসে ডাকাডাকি করেও ভেতর থেকে কারও কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে ব্যাংকের ভেতরে স্টোর রুম থেকে ওই দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করে।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম বলেন, এ ঘটনায় ব্যাংকের কোনো রকম ক্ষয়ক্ষতি হয়নি। সবকিছু ঠিক আছে। রঞ্জু একবছর ধরে ও তৌহিদ প্রায় ছয় মাস ধরে ব্যাংকে কর্মরত ছিলেন। এ নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আশা করছি, তদন্তে তাদের মৃত্যুর রহস্য উদঘাটন হবে।

আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম বলেন, সকালে জানতে পারি ব্যাংকের দরজা খুলতে পারছেন না ব্যাংকের কর্মীরা। পরে পুলিশের সহায়তায় ব্যাংকে প্রবেশ করে দেখা যায়, গুদাম ঘরের চৌকিতে দুইজনের মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছে, খাবারের কোনো সমস্যার কারণে এটা হতে পারে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, খাবারের বিষক্রিয়ায় ওই দুজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, তাদের মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

সঞ্জিত সাহা/এসজে/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।