আহমদ হোসেন

তারেকের বেয়াদবির জবাব দিতে সাত্তারের পক্ষে মাঠে আওয়ামী লীগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২৫ জানুয়ারি ২০২৩
সভায় উকিল আব্দুস সাত্তারকে পরিচয় করিয়ে দিচ্ছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন

বিএনপির সাবেক সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার সঙ্গে তারেক জিয়া বেয়াদবি করেছে। এর জবাব দিতে উপ-নির্বাচনে সাত্তারে পক্ষে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতারা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে কর্মী সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এসব কথা বলেন।

আরও পড়ুন: আব্দুস সাত্তার আমাদের ট্রাম্পকার্ড: আহমদ হোসেন

তিনি আরও বলেন, ১ ফেব্রুয়ারি মানুষ কলার ছড়াতে ভোট দেবে, এ সভার মধ্য দিয়ে তার প্রমাণ মিলেছে। ভোটের মাঠে উকিল সাত্তার ও তার কলার ছড়ার প্রতি উত্তাপ আছে, জাগরণ আছে, স্লোগান আছে। কাজেই তিনি নির্বাচিত হতে যাচ্ছেন।

সভায় আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানূর ইসলাম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন।

আরও পড়ুন: সাত্তারের কর্মিসভায় প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।