লক্ষ্মীপুরে দৌড়ে অংশ নিয়ে হাসপাতালে ৭ ছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে সাত ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতায় অংশ নিয়ে তারা অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ ছাত্রীরা হলো শ্রাবণী (১৫), আমেনা (১৪), আয়েশা (১৩), জেসমিন (১২), লামিয়া (১৩), সামিয়া (১৩) ও স্মৃতি (১৪)। তারা লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত।

jagonews24

এরআগে দুপুরে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন প্রমুখ।

আরও পড়ুন: গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে ছেলে হত্যার বিচার চাইলেন মা

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অখিল গোলদার বলেন, হাসপাতালে গিয়ে অসুস্থ শিক্ষার্থীদের খোঁজ নেওয়া হয়েছে। তারা এখন আগের চেয়ে ভালো আছে।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2019November/h-3-20230125171826.jpg

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আনোয়ার হোসেন বলেন, অতিরিক্ত দৌড়ের কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছিল। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

লাহারকান্দি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, সাত শিক্ষার্থী অসুস্থ হওয়ার খবর পেয়ে হাসপাতালের আরএমওর সঙ্গে কথা হয়েছে। এখন পাঁচজন সুস্থ আছে। বাকি দুজনকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

তবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। আমি খোঁজ নিয়ে এ ধরনের কোনো তথ্য পাইনি।

কাজল কায়েস/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।