সড়কের পাশের খাদে পড়েছিল ১০ লাখ টাকার গাড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

ফরিদপুরে সড়কের পাশের খাদে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ জানুয়ারি) সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের চুংগির মোড় এলাকা থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে সড়কের পাশের খাদে গাড়িটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই এলাকায় ড্রাইভার-মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় একটি সাদা রঙের প্রাইভেটকার পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

jagonews24

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দুলাল চন্দ্র জাগো নিউজকে বলেন, পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি গাড়ি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে এ সময় গাড়ির চালক-মালিক কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এটি টয়োটা কোম্পানির (জিএল) প্রাইভেটকার। যার বর্তমান আনুমানিক মূল্য ৮-১০ লাখ টাকা। গাড়িটি উদ্ধারের পর কাগজপত্রের মোবাইল নম্বর দেখে কল করা হয়। গাড়ির মালিক বগুড়ার শীবগঞ্জ এলাকার ফজলে রাব্বি বলে জানা গেছে। গত ডিসেম্বরে গাড়িটি চুরি হয়।

এন কে বি নয়ন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।