আদালত থেকে ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:২২ এএম, ২৭ জানুয়ারি ২০২৩

 

ফরিদপুর আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) উপজেলার সাতৈর ইউনিয়নের মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের মুজুরদিয়া ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের আল আমিন শেখ (৩২), সবুজ মোল্যা (৩৫), ইলিয়াছ মোল্যা (৪০)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ফরিদপুরে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ, আহত ৪০

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আহতরা বৃহস্পতিবার ফরিদপুর আদালতে একটি মামলার হাজিরা দিয়ে মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিল। দুপুর দেড়টার দিকে সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া ব্রিজের ওপর আসলে দুর্বৃত্তরা মাইক্রোবাসের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে তাদের এলোপাথাড়ি কুপিয়ে আহত করে চলে যায়।

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আন্না সুলতানা জাগো নিউজকে বলেন, আহতদের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত হয়েছে। একজনের হাতের কব্জির রগ কেটে গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা মারাত্মক।

আরও পড়ুন: সড়কের পাশের খাদে পড়েছিল ১০ লাখ টাকার গাড়ি

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জাগো নিউজকে বলেন, হামলার ঘটনা শুনেছি। থানায় এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ এ বিষয়ে কাজ করছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

এন কে বি নয়ন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।