মাছ ধরতে গিয়ে মধুমতিতে নিখোঁজ যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১২:১২ পিএম, ২৭ জানুয়ারি ২০২৩

 

নড়াইলে নদীতে মাছ ধরতে গিয়ে মুসা বিশ্বাস (৩০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে লোহাগড়া উপজেলা কোটাকোল ইউনিয়নের ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মধুমতি নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ মুসা বিশ্বাস ঘাঘা গ্রামের নবীর বিশ্বাসের ছেলে।

আরও পড়ুন: বিয়ের দুই মাস পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ঘাঘা গ্রামের মুসা বিশ্বাস ও একই গ্রামের মোহাম্মদ নাদিম মোল্যা মধুমতি নদীতে মাছ ধরতে যায়। নাদিম ডুব দিয়ে মাছ ধরে উপরে উঠে আসলেও মুসা আর ফিরে আসেনি।

পরে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে খুলনা ডুবুরি দলকে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে খুলনা থেকে হুমায়ন কবিরের নেতৃত্বে একদল ডুবুরি কয়েক ঘণ্টা ব্যাপী চেষ্টা করে উদ্ধারে সফল না হতে পেরে উদ্ধার অভিযান স্থগিত করেন।

আরও পড়ুন: নিখোঁজের ৯ দিন পর ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার

নড়াইল ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মাহাবুব আলম বলেন, বিকেলে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। পরে খুলনা থেকে ডুবুরিদল ঘটনাস্থলে এসে রাতে কয়েক ঘণ্টা ব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ যুবকের কোনো সন্ধান মেলেনি। শুক্রবার সকালে উদ্ধার কাজ শুরু করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত যুবককে পাওয়া যায়নি।


হাফিজুল নিলু/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।