শেখ হাসিনা বেঁচে থাকা পর্যন্ত তার নেতৃত্বে দেশ চলবে: রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, যতদিন শেখ হাসিনা বেঁচে আছেন ততদিন তার নেতৃত্বে দেশ চলবে। একমাত্র শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই দেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ‘স্মৃতির অ্যালবাম’ স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আব্দুর রহমান বলেন, দক্ষিণ এশিয়ায় একমাত্র বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ দেশ বাংলাদেশ। বিধবা, দুস্থ, মাতৃত্বকালীন ভাতা একমাত্র শেখ হাসিনা সরকার দিচ্ছে। তিনি এ দেশের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়া-ইউনূসরা কত কী বলেছেন। শেখ হাসিনা বলেছিলেন, পদ্মা সেতু নিজের দেশের টাকা দিয়েই করা হবে। সেইটাও করে দেখিয়েছেন। এখন বাংলাদেশে মেট্রোরেল চলছে। পাতাল রেল চালু হওয়ার প্রক্রিয়া চলছে।

তিনি বলেন, মহামারি করোনাকালীন শেখ হাসিনা তার বিচক্ষণতা দিয়ে দেশে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে এনেছেন। দেশের সব মানুষের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন। কিন্তু এত উন্নয়নের পরেও বিএনপি-জামায়াতের চোখে পড়ে না। আসলে যারা জন্ম থেকে অন্ধ তাদের চোখে এসব উন্নয়ন চোখে পড়বে না।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।