বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

 

বগুড়া সদরে যাত্রীবাহী বাস উল্টে মিলন (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে নয়জন।

মিলন গাইবান্ধার সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মহির উদ্দিনের ছেলে। তার মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত নয়জন বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার মাটিডালি দ্বিতীয় বাইপাস মহাসড়কের কালিবালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ।

সরেজমিনে দেখা যায়, সৌরভ পরিবহনের একটি বাসটি উল্টে গেছে। গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। রাস্তার ওপর রক্তের দাগ রয়েছে। গাড়ির কাঁচের টুকরো পড়ে আছে।

দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা যাত্রী আব্দুর রশিদ জানান, তাদের গাড়িটি গাইবান্ধা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। গাইবান্ধা থেকেই নাফু পরিবহনের একটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে আসছিল। ঘটনাস্থলে পৌঁছানোর আগ পর্যন্ত উভয় বাস একে অপরকে কয়েকবার ওভারটেক করেছে। বারবার নিষেধ করেও চালককে থামানো যায়নি। একপর্যায়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বগুড়ার মাটিডালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন জানান, দুর্ঘটনার পরেই বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার মরদেহ শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।