নাটোরে ট্রাক-ভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

নাটোরের সিংড়ায় ট্রাক ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের বাড়ি উপজেলার কলম ইউনিয়নের পুন্ডরী ও নজরপুর গ্রামে।

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন সিংড়া উপজেলার কলম পুন্ডরী গ্রামের উপেন আলীর ছেলে রহিম আলী (৪৫), একই এলাকার বিদ্যুৎ আলী (৩২) এবং নজুরপুর গ্রামের কাঁচু আলী (৫০)।

jagonews24

স্থানীয়রা জানান, সোমবার সকালে গাছ কাটার কাজে ভ্যানে করে সিংড়া পুন্ডরী গ্রাম থেকে চৌগ্রামে যাচ্ছিলেন পাঁচ শ্রমিক। নাটোর-বগুড়া মহাসড়কের বাসুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রহিম আলী নামের এক শ্রমিকের মৃত্যু হয়।

এসময় চারজনকে আহত অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দুজনের অবস্থার অবনতি হলে দ্রুত তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিদ্যুৎ আলী ও কাঁচু আলীর মৃত্যু হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সিংড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

রেজাউল করিম রেজা/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।