ঘোড়াশালে সহস্রাধিক অসহায় পেলেন চক্ষু চিকিৎসা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
ছানি অপারেশন শেষে হাসপাতালে এক রোগী

নরসিংদীর ঘোড়াশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ছানি অপারেশন ও লেন্স বসানোর কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল থেকে সাত দিনব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন হয়।

প্রাণ-আরএফএল গ্রুপের সেবামূলক প্রতিষ্ঠান সান হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতাল ও আল নুর চক্ষু হাসপাতালের উদ্যোগে এ কার্যক্রমের প্রথম দিনে সহস্রাধিক রোগীকে চিকিৎসা সেবা ও অর্ধশতাধিক রোগীর চোখের ছানি অপারেশন করা হয়।

Narsingdi-(2).jpg

এ বিষয়ে সান হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালের ইনচার্জ ডা. ফাবলিহা জান্নাত লোপা জানান, ধনী-গরীব সর্বস্তরের মানুষের মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিতে প্রাণ-আরএফএল গ্রুপ হাসপাতালটি প্রতিষ্ঠা করে। এর ধারাবাহিকতায় আজ (সোমবার) ঘোড়াশালে অসহায়-দরিদ্রদের চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়।

তিনি আরও জানান, নাটোরের পর ঘোড়াশালে চক্ষু চিকিৎসা ক্যাম্প করা হয়। পর্যায়ক্রমে হবিগঞ্জসহ দেশে বিভিন্ন স্থানে এ ধরনের চিকিৎসা ক্যাম্প করা হবে।

সঞ্জিত সাহা/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।