২ স্পিডবোটের সংঘর্ষ

পদ্মায় নিখোঁজের ৭২ ঘণ্টা পর মিললো ২ ব্যবসায়ীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
নিখোঁজ দুই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে নিখোঁজের ৭২ ঘণ্টা পর দুই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

দুই ব্যবসায়ী হলেন- ফরিদপুর সদর উপজেলার হাট গোবিন্দপুর গ্রামের বাসিন্দা মো. দাউদ মৃধা (৩৮) ও চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের বালিয়া ডাঙ্গী গ্রামের মৃত চান মিয়ার ছেলে শহিদুল ইসলাম (৩০)। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে তিনজন হয়েছে।

চরভদ্রাসন ফায়ার সার্ভিস ও ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোর্তূজা ফকির জাগো নিউজকে বলেন, নিখোঁজদের সন্ধানে মঙ্গলবার দুপুর থেকে ঢাকা, ফরিদপুর, চরভদ্রাসনের ফায়ার সার্ভিস ও ডিফেন্সের তিনটি ইউনিট ও নৌ-পুলিশের যৌথ উদ্ধার অভিযান চালানো হয়। সন্ধ্যায় দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

৫ ফেব্রুয়ারি সকালে দোহারের মৈনটঘাট থেকে যাত্রী নিয়ে চরভদ্রাসনের গোপালপুর ঘাটে যাওয়ার পথে দুই স্পিডবোটের সংঘর্ষ ঘটে। নদীতে ডুবে ফরিদপুর পৌর শহরের গুহ লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা সুকুমার হালদার (৬০) নামের এক যাত্রী মারা যান। আর দুই ব্যবসায়ী নিখোঁজ হন।

এন কে বি নয়ন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।