বিয়ের পিঁড়িতে ক্রিকেটার সাইফুদ্দিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:২২ পিএম, ০২ মার্চ ২০২৩

বিয়ের পিঁড়িতে বসছেন ক্রিকেটার সাইফুদ্দিন। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে।

পরিবারের সদস্যদের পছন্দের পাত্রী কাজী ফাতেমা তুজ জারার সঙ্গে সাইফুদ্দিন গাঁটছড়া বাঁধছেন। কনে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনার্স ভর্তির জন্য আবেদন করেছেন। যদিও এ নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি ২৫ বছর বয়সী এ ডানহাতি এই পেসার।

সাইফ জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাওয়ায় তার মা জহুরা বেগম ও বড় ভাই কফিল উদ্দিন সবার কাছে দোয়া চেয়েছেন।

এর আগে বুধবার রাতে একই কনভেনশন হলে জমকালো হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। পরিবারের সদস্যদের পাশাপাশি শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আমন্ত্রিত অতিথি হিসেবে হলুদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০২১ সালের জুনে সবশেষ ওয়ানডে খেলেছিলেন সাইফুদ্দিন। ইনজুরি থেকে ফিরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন তিনি। তবে পূর্ণ ফিট না থাকায় বিশ্বকাপ দলে ছিলেন না।

এদিকে, ঘরের মাঠে চলমান ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পরদিনই শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। মাঝের এ সময়ে তাই বিয়ের কাজটি সেরে নিচ্ছেন ডানহাতি এই পেসার।

আবদুল্লাহ আল-মামুন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।