নোংরামি বরদাশত করা হবে না: মেয়র আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৭ মার্চ ২০২৩

‘মনে রাখবেন, যদি উত্তপ্ত করতে চান তাহলে ছাড় দেওয়া হবে না। বাড়াবাড়ি ভালো নয়। নোংরামি বরদাশত করা হবে না।’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে উদ্দেশ্য করে কথাগুলো বলেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। যদিও শামীম ওসমানের নাম উচ্চারণ করেননি মেয়র আইভী।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও কেক কাটা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, শেখ হাসিনা আপনার পরিবারের প্রশংসা করে বলে মনে করেন না হাতির পাঁচ পা দেখে ফেলেছেন। প্রশংসা কেন করে সেটা জানার চেষ্টা করেন। সম্মান দেওয়ার চেষ্টা করেন। প্রশংসা আপনার পূর্ব পুরুষদের জন্য করে। সুতরাং মানুষের কাতারে আসেন। বিভক্তি বন্ধ করেন। আপনার চ্যালা-চামচাদের থামতে বলেন। না থামলে নারায়ণগঞ্জবাসী প্রতিহত করবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, আব্দুল কাদির ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

১৫ মার্চ বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী এলাকার একটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমান বলেন, অনেকেই বলেন আমরা নাকি নারায়ণগঞ্জে ওসমানীয় সাম্রাজ্য কায়েম করেছি। এ কথা সত্য যে আমরা সাম্রাজ্য কায়েম করেছি। আল্লাহর হুকুমে দাদা, বাবা ও ভাই ছিলেন এমপি। আমরা সাম্রাজ্য করেছি মানুষের মনের ভেতরে জায়গা করে নিতে। আমার বাবা কোনো অলি আউলিয়া ছিলেন না। আমার বাবা কোনো খেলাফত পাননি। তিনি ছিলেন একজন সাধারণ মানুষ। দেশের সবচেয়ে ধনী পরিবারের সন্তান ছিলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে পরিচ্ছন্নকর্মীদের বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন, সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরাও মানুষ। তাদের চাকরি খাওয়ার হুমকি দেয়। আমি এজন্য সাংবাদিকদের মাধ্যমে সবার কাছে ক্ষমা চাই। হাতজোড় করে ক্ষমা চাই।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।