নেত্রকোনায় গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ২৩ মার্চ ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গ্যাস সিলিন্ডারবোঝাই একটি পিকআপের চালক সুজন মিয়া (৩৫) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন গাড়িতে থাকা তার দুই সহকারী রমজান মিয়া (২১) ও শামীম মিয়া (২৫)।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে জেলার কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সুজন মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার জালুয়া গ্রামের আব্দুল মোতালিবের ছেলে। তার দুই সহকারীর মধ্যে রমজান মিয়া নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের শহীদ মিয়ার ছেলে ও শামীম মিয়া একই গ্রামের লাল মিয়ার ছেলে।

আরও পড়ুন: গাছের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩ 

স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনার খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) রাজিব হোসেন, কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন ও স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গ্যাস সিলিন্ডার পরিবহনকারী পিকআপ ভ্যানটি ময়মনসিংহের নান্দাইল থেকে নেত্রকোনার মদন উপজেলায় যাচ্ছিল। পথে কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলে চালক নিহত হন। গাড়িতে থাকা চালকের দুই সহকারী আহত হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, চালকের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এইচ এম কামাল/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।