মাদারীপুরে ১২ দোকানিকে ৪৮ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ২৪ মার্চ ২০২৩
বিভিন্ন দোকানে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

মাদারীপুর পৌর শহরের কুলপদ্দি এলাকায় দুই, পুরানবাজারে পাঁচ ও শিবচর উপজেলায় পাঁচ দোকানিকে ৪৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পাশাপাশি রমজান মাস নিয়ে ব্যবসায়ীদের সতর্কবার্তাও দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিদপ্তরের মাদারীপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস।

jagonews24

তিনি বলেন, পুরানবাজারে অবৈধ প্রক্রিয়ায় খাবার উৎপাদন, পণ্যে মোড়ক ব্যবহার না করা, মূল্যের তালিকা প্রদর্শন না করার অপরাধে আরএফসিকে ৩ হাজার টাকা, নিউ মধুমিতা কনফেশনারিকে ৭ হাজার টাকা, বরিশাল স্টোরকে ৫ হাজার টাকা, আবু আলম স্টোরকে ২ হাজার টাকা, ফকির চাঁদ ঘৃত ভান্ডারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

jagonews24

জান্নাতুল ফেরদৌস আরও বলেন, এর আগে ইটেরপুল বাজার, চৌরাস্তা, কুলপদ্দি বাজারে মাইকিং করাসহ একটি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা, ওষুধের দোকানিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শিবচর উপজেলার পাঁচ দোকানিকে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

আয়শা সিদ্দিকা আকাশী/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।