প্রেমিকাকে রিসোর্টে নিয়ে ধর্ষণ, ইতালি প্রবাসীর নামে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৬ মার্চ ২০২৩

কিশোরগঞ্জের ভৈরবে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে রিসোর্টে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ইতালি প্রবাসীর বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (১৪ মার্চ) রাতে অভিযুক্ত রাহাত মিয়াসহ তিনজনকে আসামি করে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

মামলায় অন্য আসামিরা হলেন- হাতে মা রাবেয়া বশরী (৫০), মামা হানিফ মিয়া (৪৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ফেসবুকে ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় রাহাত মিয়ার। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৩ মার্চ রাহাত দেশে আসেন। ১৪ মার্চ তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার সঙ্গে দেখা করতে বাসায় যান। ১৬ মার্চ তরুণীকে বিয়ে করবে বলে তার মামা হানিফ মিয়ার বাড়িতে নিয়ে যান রাহাত।

আরও পড়ুন: রিসোর্টে নিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ

পরে ওইদিন বিকেলে ভৈরবের একটি রিসোর্টে ঘুরতে নিয়ে যান তিনি। আগে থেকে ওই রিসোর্টের তিন তলার ৩০৪ নম্বর রুম ভাড়া করা ছিল। সেই রুমে নিয়ে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন রাহাত। ধর্ষণের পর তাকে বাড়িতে পাঠিয়ে দেন। বাড়ি গিয়ে বিষয়টি পরিবারকে জানালে ২৪ মার্চ ভৈরব থানায় মামলা দেন ওই তরুণী।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার এসআই শহিদ জানান, অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

রাজীবুল হাসান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।