প্রেমের ফাঁদে মুক্তিপণ আদায়ের চেষ্টা, নারীসহ আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৯:২৮ এএম, ২৮ মার্চ ২০২৩

বাগেরহাটের মোল্লাহাটে নারী দিয়ে প্রেমের ফাঁদে ফেলে এক যুবকের কাছ থেকে মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে ওই নারীসহ জড়িত আরও তিনজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ মার্চ) ভোরে উপজেলার কামারগ্রাম এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও তাদের আটক করা হয়।

আটকরা হলো গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের নাসির সিকদারের ছেলে কাদের সিকদার (২১), বশার বিশ্বাসের মেয়ে মাকসুদা আক্তার নিলা (২১) ও আকরাম সেখের ছেলে খালিদ সেখ (১৯)। আরেকজন কিশোর। তার বয়স ১৬ বছর।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী যুবকের নাম রাকিব ওরফে রাশেদ (২৩)। তার বাড়ি বরিশালে। ঢাকার তেজগাঁওয়ে একটি কোম্পানিতে চাকরি করেন। মাকছুদা আক্তার নীলার (২১) সঙ্গে ফেসবুকে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে মাকছুদা আক্তারের কথামতো শনিবার (২৫ মার্চ) বিকেলে ঢাকা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়ায় এসে নামেন রাশেদ। সেখানে আগে থেকে অপেক্ষমাণ মাকছুদা আক্তার বেড়ানোর কথা বলে রাশেদকে একটি ইজিবাইকে তুলে নেন। কিছুদূর যাওয়ার পর ওই ইজিবাইকে আরও ৪-৫ জন যুবক ওঠেন।

তখন মাকছুদা আক্তার কৌশলে ইজিবাইক থেকে নেমে যান। যুবকরা রাশেদকে মোল্লাহাট থানার কামারগ্রামের গুনির খালের মাথায় ফাঁকা জায়গায় নিয়ে যান। সেখানে আটকে রেখে তার মোবাইল দিয়ে পরিবারের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ভিকটিমের পরিবার মোল্লাহাট থানাপুলিশকে বিষয়টি জানায়। পরে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ নিজে বিশেষ অভিযান পরিচালনা করে কামারগ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার এবং চারজনকে আটক করেন।

ওসি সোমেন দাশ বলেন, আটকদের বিরুদ্ধে মোল্লাহাট থানায় নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।