পুলিশ আসায় চোর টিনের চালে, নামালো ফায়ার সার্ভিস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ৩০ মার্চ ২০২৩

মোটরসাইকেল চোরকে ধরতে অভিযান চালায় পুলিশ। খবর পেয়ে চোর টিনের চালে উঠে আত্মহত্যার হুমকি দেন। অবশেষে চোরকে নামাতে ডাকা হয় ফায়ার সার্ভিসের সদস্যদের। অনেক চেষ্টার পর টিনের চাল থেকে নামিয়ে আনা হয় চোরকে। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়,

জানা গেছে, কিশোরগঞ্জ সদর মডেল থানায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পৌরসদরের চালিয়াগোপ গ্রামের রিটন মিয়ার (৪০) বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগ ওঠে। তাকে ধরতে ২৭ মার্চ সকালে পুলিশ রিটনের বাড়িতে অভিযান চালায়। টের পেয়ে চোর উঠে পড়েন টিনের চালে। এক টুকরো টিন হাতে নিয়ে গলায় ধরে রাখেন। ধরার চেষ্টা করলে টিনের টুকরো দিয়ে গলা কেটে আত্মহত্যার হুমকি দেন রিটন।

পুলিশ সদস্যরা এবং এলাকাবাসী চোরকে অনেক বুঝিয়েও টিনের চাল থেকে নামাতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান জাগো নিউজকে বলেন, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে যায়। পুলিশের সঙ্গে যুক্ত হয়ে অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, কিশোরগঞ্জ সদর মডেল থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে ধরতে পাকুন্দিয়া থানা পুলিশের সহায়তায় চাওয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে ২৭ মার্চ সকালে রিটনকে ধরতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে চোর উঠে পড়ে টিনের চালে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়। পরে তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।