রাজশাহীতে সূর্যের দেখা মেলেনি, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ৩১ মার্চ ২০২৩

টানা তাবদাহের পর রাজশাহীতে চলছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। শুক্রবার (৩১ মার্চ) সকাল থেকে আকাশ মেঘাচ্ছন্ন থাকায় সূর্যের মুখ দেখা মেলেনি। আবহাওয়া অফিস বলেছে, আগামী ২৪ ঘণ্টায় রাজশাহী বৃষ্টির সম্ভাবনা আছে। তবে ভারি বৃষ্টি হবার সম্ভাবনা নেই।

রাজশাহী আবহাওয়া অফিস সূত্র জানায়, সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। কখনো গুঁড়িগুঁড়ি আবার কখনো মাঝারি ধরনের বর্ষণ হচ্ছে। সকাল ৭টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এদিকে আকাশ মেঘাচ্ছন্ন থাকায় রাজশাহী মহানগরীতে দুপুর ২টা পর্যন্ত সূর্যের মুখ দেখা যায়নি। দিনের তাপমাত্রাও কমেছে। এদিন সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২১ ডিগ্রি সেলসিয়াস। দুপুর দুটা পর্যন্ত সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন: মধ্যরাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

সকাল থেকে বৃষ্টি হওয়ায় দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ। রাস্তার বের হলেও যানবাহন কম থাকায় গন্তব্যে পৌঁছাতে দীর্ঘ সময় সড়কে অপেক্ষা করতে হয়েছে অনেককে। বাজারে ক্রেতা-বিক্রেতা ও পথচারীরা দুর্ভোগে পড়তে হয়েছে।

রাজশাহী আবহাওয়া পর্যবেক্ষণাগারের জ্যেষ্ঠ পর্যবেক্ষক আবদুস সালাম বলেন, আগামী ২৪ ঘণ্টায় আরও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে ভারি বৃষ্টি হবে না। এদিকে বৃষ্টির কারণে দিনের তাপমাত্রাও কিছুটা কমেছে।

সাখাওয়াত হোসেন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।