আজমতের প্রচারণায় ফেরদৌস-রিয়াজ-নিপুণ-মাহি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২১ মে ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা। ভোটারদেন মন জয় করতে ভোর থেকে মধ্যরাত পর্যন্ত মহানগরের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। শেষ মুহূর্তের প্রচারণায় নৌকার প্রার্থীর সমর্থনে ভোটারদের কাছে ভোট চেয়েছেন দেশের চলচ্ছিত্র অঙ্গনের নায়ক-নায়িকারা। এতে ভোটের প্রচারে ভিন্ন মাত্রা যোগ করেছে।

রোববার (২১ মে) বিকেলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লার হয়ে ভোটারদের কাছে ভোট চান চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ, মাহিয়া মাহি, জেসমিন ও কৌতূক অভিনেতা রতন খান।

jagonews24

গাজীপুরের টঙ্গী এলাকা থেকে প্রচারণা শুরু করেন তারা। ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা, বাইপাস এবং কোনাবাড়ি এলাকায় খোলা গাড়িতে করে তারা প্রচারণা চালান। এসময় তারা কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। নায়ক-নায়িকাদের দেখতে ভিড় জমান স্থানীয় ভোটাররা।

পথসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘রাজধানীর শহর গাজীপুরের নানা কারণে গুরুত্ব রয়েছে। এখানে শিল্পকারখানা রয়েছে। লাখ লাখ মানুষ বসবাস করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখে-শুনে-বুঝে আজমত উল্লা খানকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তিনি একজন ভালো মানুষ। নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়।’

jagonews24

চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, ‘আপনারা সবাই যেভাবে আমাকে এবং ইলিয়াস কাঞ্চন ভাইকে সহযোগিতা করেছেন তেমনিভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে আজমত উল্লা ভাইকে সহযোগিতা করবেন।’

গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার আশপাশের ভোটারদের কাছে আজমত উল্লার জন্য ভোট চান এবং লিফলেট বিতরণ করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এসময় তাকে দেখতে ভিড় জমান ভক্তরা। এসময় মাহির স্বামী বিশিষ্ট ব্যবসায়ী রকিব সরকার সঙ্গে ছিলেন।

jagonews24

নির্বাচনী প্রচারের সময় মাহি বলেন, ‘দেশে যে উন্নয়ন আর গাজীপুরের যে উন্নয়ন তা কিন্তু প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিজের করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরকে অনেক বেশি প্রায়োরিটি দিয়ে বিভিন্ন ধরনের রাস্তা করেছেন, উন্নয়ন করেছেন। অনেক সুন্দর সুন্দর উন্নয়ন তিনি গাজীপুরে করেছেন। উন্নয়ন অব্যাহত রাখতে আজমত উল্লা খানকে নির্বাচনে বিজয়ী করতে হবে।’

আমিনুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।