গাঁজা সেবন নিয়ে দ্বন্দ্বে সহকর্মীর হাতে শ্রমিক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২৯ মে ২০২৩

মানিকগঞ্জে গাঁজা সেবন নিয়ে দ্বন্দ্বে সহকর্মীর হাতে খুন হয়েছেন আজিদ প্রামাণিক নামের এক ধানকাটা শ্রমিক। আরেক ধানকাটা শ্রমিক সোহেল রানাকে গ্রেফতারের পর বেরিয়ে আসে খুনের রহস্য। হত্যার পর গ্রামের বাড়িতে পালিয়ে যান সোহেল রানা।

সোমবার (২৯) দুপুরে আজিদ প্রামাণিককে হত্যার রহস্য ও অভিযুক্তকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার গোলাম আজাদ খান।

এর আগে রোববার (২৮ মে) সকালে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের হেলাচিয়া গ্রাম থেকে আজিদ প্রামাণিকের মরদেহ উদ্ধার করা হয়।

গ্রেফতার সোহেল রানা রাজশাহীর বাঘা উপজেলার কেশবপুর গ্রামের বাসিন্দা। নিহত আজিদ প্রামাণিকের বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়।

পুলিশ জানায়, গত ২৩ মে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে প্রথমে পরিচয় হয় ওই দুই শ্রমিকের। পরে তারা হরিরামপুর উপজেলার হেলাচিয়া গ্রামের লাভলু মিয়ার বাড়িতে দৈনিক ৫০০ টাকা মজুরিতে ধান কাটার কাজ করতে যান। রোববার সকালে আজিদ ও সোহেল রানা জমিতে ধানের খড় শুকাতে যান। এসময় গাঁজা সেবন নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। আজিদ সোহেল রানাকে অকথ্য গালি দেন। এতে সোহেল রানা উত্তেজিত হয়ে থাতে থাকা কারাইল (ধানের খড় শুকানোর জন্য বাঁশের তৈরি লাঠি) দিয়ে আজিদকে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জখম করার পর সোহেল রানা নিজ এলাকায় আত্মগোপনে চলে যান। আজ ভোরের দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেন তিনি।

পুলিশ সুপার গোলাম আজাদ জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। গ্রেফতার সোহেল রানা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তিনি কারাগারে আছেন।

বি.এম খোরশেদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।