নানাবাড়িতে যাওয়ার পথে নৌকা ডুবে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ০৭ জুন ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যাত্রীবাহী নৌকা ডুবে জুমেল মিয়া (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে নাসিরনগর ফায়ার সার্ভিসের পেছনে লঙ্গন নদীর তীরে নৌকা ঘাটে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহত জুমেলের ভাই এমদাদুল নামে আরেক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা দুজনই উপজেলা গোয়ালনগর গ্রামের রুহুল আমিনের ছেলে।

নিহতের মা সেলিনা বেগম জানান, দুই শিশু সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি গোয়ালনগর থেকে নৌকায় বাবার বাড়ি সন্তোষপুর যাচ্ছিলেন। পথে নাসিরনগর নৌকা ঘাটে যাত্রী ওঠানোর সময় অপর নৌকার ধাক্কা লাগলে নৌকাটি ডুবে যায়। এসময় পার্শ্ববর্তী ফায়ার সার্ভিসের লোকজন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুমেল মিয়াকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হামিদা আক্তার জানান, এক শিশু মারা গেছে। অপর শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ায় পাঠানো হয়েছে।

নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।