দেশের প্রথম তৃতীয় লিঙ্গের কাউন্সিলর সাগরিকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ২২ জুন ২০২৩

দেশের সিটি করপোরেশনগুলোর মধ্যে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গ থেকে কাউন্সিলর নির্বাচিত হলেন সুলতানা আহমেদ সাগরিকা। তিনি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) তিনটি ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

রাসিকের ৭ নম্বর জোন (১৯, ২০, ২১ নম্বর ওয়ার্ড) থেকে আনারস প্রতীকে ৬ হাজার ২৬৩ ভোট পেয়ে বিজয় লাভ করেন সাগরিকা। তিনি দিনের আলো হিজড়া সংঘের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বুধবার (২১ জুন) রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর নির্বাচিত সাগরিকা নগরীর শাহ মখদুম থানার শিল্পীপাড়া এলাকার বাসিন্দা।

সাগরিকা বলেন, ‘নির্বাচনে আমার কোনো নেতাকর্মী ছিল না। আমি একাই মানুষের কাছে গেছি। তারা আমাকে পাশে নিয়েছেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমার নির্বাচনী এলাকায় যেসব প্রতিশ্রুতি দিয়েছি তা পূরণ করবো। ওয়ার্ডে গরিব রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দেওয়া ও ২৪ ঘণ্টা সেবার জন্য হটলাইন নম্বর খোলা হবে আমার অন্যতম কাজ।’

তিনি আরও বলেন, আমার এলাকায় গরিব মানুষ বেশি। তাই আমি মেয়রের কাছে বিশেষ বরাদ্দ চাইবো। জনগণের দ্বারে দ্বারে দিয়ে সেবা দেবো।

 

সাখাওয়াত হোসেন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।