ম্যাটস শিক্ষার্থীদের ৪ দফা, মানববন্ধনে একজন অসুস্থ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৩

সারাদেশের মতো রাজবাড়ীতেও চার দাবি বাস্তবায়নের লক্ষ্যে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন ও মানববন্ধন পালন করছেন ম্যাটস শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এই দাবিতে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধন করে ম্যাটস শিক্ষার্থী ও ইন্টার্ন চিকিৎসকরা।

এ সময় এক ম্যাটস শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ম্যাটস শিক্ষার্থীদের ৪ দফা, মানববন্ধনে একজন অসুস্থ

আরও পড়ুন: ৪ দফা দাবিতে শেরপুরে ম্যাটস ইন্টার্নদের কর্মবিরতি

মানববন্ধনে ডিএমএফ ও ইন্টার্ন চিকিৎসক সোহেল রানা, জহিরুল ইসলাম, রকি শেখ, সারোয়ার হোসেন, এসএম রিয়াদ, মিঠুন শেখ, সবুজ মন্ডল, সৌরভ মন্ডল, শিপলু শেখ সহ ম্যাটস শিক্ষার্থীরা নেন। পড়ে আন্দোলনরতরা প্রেস ক্লাবের পাশের সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের দিকে যায়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, অ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে দ্রুত মেডিকেল অ্যাডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র একটি বোর্ড গঠন করা, কর্মসংস্থান সৃষ্টি করে নিয়োগের ব্যবস্থা করা, বঙ্গবন্ধুর পঞ্চবার্ষিকী পরিকল্পনা অনুযায়ী পাস করার পর উচ্চ শিক্ষা সুযোগের ব্যবস্থা করাসহ চার দফা দাবি বাস্তবায়ন করতে হবে। দাবি বাস্তবায়ন না হলে তারা ক্লাসে ফিরে না গিয়ে আন্দোলন চালিয়ে যাবার কঠোর হুশিয়ারি দেন।

রুবেলুর রহমান/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।