হারানো ৬৭ মোবাইলফোন উদ্ধার করে দিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩

বিভিন্ন সময়ে হারানো ও চুরি যাওয়া ৬৭টি মোবাইলফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ। হারানো ফোন ফেরত পেয়ে খুশি মালিকরা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান নিজ সম্মেলন কক্ষে মালিকদের কাছে ফোনগুলো হস্তান্তর করেন।

হারানো ফোন ফিরে পেয়ে মশিউর রহমান নামের একজন বলেন, ‘ফোন আবার ফিরে পাবো এমন আশা ছেড়েই দিয়েছিলাম। তবে হারানো ফোন দিয়ে অপরাধীরা অপরাধ করলে দায় আমার ওপর আসতে পারে, এ ভেবে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। পরে থানা থেকে যখন ফোন করে জানানো হলো হারানো ফোনটি পাওয়া গেছে, তখন সত্যিই অনেক খুশি হয়েছি।’

Manik-01.jpg

উদ্ধার হওয়া ফোনগুলোর মধ্যে মানিকগঞ্জ সদর থানার ৩০টি, সিংগাইরের ২৩টি, সাটুরিয়ার একটি, শিবালয়ের দুটি, ঘিওরের ছয়টি, দৌলতপুরের চারটি এবং হরিরামপুর থানার একটি রয়েছে।

ফোন হস্তান্তরের সময় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) নুরজাহান লাবনী উপস্থিত ছিলেন।

বি.এম খোরশেদ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।